মাস্টার্নি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে মাস্টার্নি করিও মোরে মার্জনা
মিছে আমায় পাবার আশে
বিধার কাছে করিও না অর্চনা!
অচলায়তন সমাজে নেই ভালবাসার মূল্য
অমোঘ ভালবেসে হয়েছিলাম
তোমার সমতুল্য।
তোমায় ভালবেসে খুজিনি কোন ক্ষেত্র
কাঁদে কাদুক এ মন- নেত্র?
মম তরে কিছু নেই
নেই ভালবাসার কুবলয়
মিছে ভালবেসে করিও না তোমার কুলের অবক্ষয়?

জানি না ওনি কেমন আছে.... তবে..... আমি ভাল নেই..... বেকার তাই বলে পরনির্ভশীল হয়ে থাকতে পারব না.......তাছাড়া.... আমি মেনে নিলেও.... সমাজের মানুষ ঘৃণার কার্তুজে.... পর্যদুস্ত.... করে রাখত....
না জানি কবে এই ব্যামো থেকে রক্ষা পাব???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-০৫-২০১৭ ১২:৫৫ মিঃ

মাস্টার্নি তুমি কি ফিরবে???