ভ্রুণ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

লক্ষ লক্ষ ভ্রুণ নষ্ট করছি
নিজ হস্তে
তবু ওদের নারীর সংস্পর্শে
আসতে দেইনি
নারীর ভালবাসা পেতে দেই নি
ভ্রুণ নষ্ট হলে যায় আসে না
তবে ভ্রণের কষ্ট দেখলে যায় আসে???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।