রাগ করে থাকিস না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

হে ক্রান্তি লগ্নের কান্ডারী
হে প্রিয় বন্ধুরা,
রাগ করে থাকিস না আমি কবি নই
তোদের প্রিয়সীর নিয়ে কেমনে কবিতা লিখব
আমার আবেগের বাক্স যে খালি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।