এক ফালি চাঁদ( অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

এক ফালি চাঁদ নীলিমার বুকে
শুধু আমার বুকের চাঁদটি নেই,
নীলিমার কষ্ট নেই
কারণ তার প্রণয়িনী তার বুকে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।