বেশরমা
- সরওয়ার জাহান ২৯-০৩-২০২৪

বেশরমা ____
সরওয়ার আলম
__^^^^^^^^^^^^^^^^^^^
আপনি তো প্রতিষ্ঠাতা
মিথ্যাবাদী বড় নেতা ।
চোখে কালো চশমা
মিথ্যা গুরু বেশরমা।

তিল কে তাল ?
ষড়যন্ত্র জাল।
কান কথায় ভারি
লোক দেয় আড়ী ।

নির্লজ্জ বেহায়ার দল
বড়ই ভয়ানক চাতুরি ফল।
একটু আগুপিচু দেখ
চিন্তা করে চল।

মানুষ গুলো সচেতন
বুঝে সবাই জ্বালাতন ।
আর করোনা ভন্ডামী
দাও কবর দুষ্টামী___
বল সত্য বল সত্য
আমরা মুষ্টিবদ্ধ একাত্ম ________

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Milhan2017
১৮-০৫-২০১৭ ০৫:০১ মিঃ

অসাধারণ একটি উপহার কবিকে