তেরেসা
- সরওয়ার জাহান ২৮-০৩-২০২৪

------তেরেসা -------
এই আমি তেরেসা
তৃণমূলি ভোট যা।
ভোট দাও মমতায়
আবার যাব ক্ষমতায়।
মারব এবার ভাতে,
দিবো না জব।
কাটাবো এবার সব
খেয়েছ তো অনেক
হয়েছ তো ফিট
এবার কাটবো বেনিফিট। ---------******

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।