নেড়া দাদু
- সরওয়ার জাহান ১৯-০৪-২০২৪

দাদুর বাড়ি ঢাকা
মিলে না তার দেখা।
দাদুর বাসা জামতলা
দাদু যান বেলতলা।
দাদুর নেড়া মাথা
দাদু বড় নেতা।
দাদু বড় আপন
যাবেন এবার লন্ডন।
লন্ডনে নাই লেনটন
দাদু খান বেনছন।
বেনছন বড় কড়া
দাদু আমার সেরা। +------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।