পরিণয়ের প্রয়াসে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

পরিণয়ের প্রয়াসে বয়োজ্যেষ্ঠ বিদূষী
বনিতা এসেছিল আমার দ্বারে,
আমার দ্বারে আমি কিংকর্তব্যবিমূঢ় হয়
শুনেছিলাম তার প্রলাপ
তার বচনে কর্ণপাত না করে চেয়ছিলাম তার বিধু মুখের পানে
যেন স্বর্গীয় হুরপরী!
বচনেন ঝংকারে এলোকেশ নৃত্য করছি
অক্ষির তারা মিটমিট করে হেসেছিল
নাসিকা থেকে ভালবাসার উষ্ণ হাওয়া বইছিল!
দন্তের চিকনাইয়ে চারপাশ ঝলসে উঠছিল
বয়োজ্যেষ্ঠ বিদূষী বনিতা প্রলাপ বকে চলছে
আর আমি অনিমেষ দৃষ্টিতে চেয়ে আছি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।