ভুলে গেছ বুঝি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ভুলে গেছ বুঝি
ভুলে তো যাওয়ারি কথা,
আমি তোমার কে
কে আমি?
আমি তো ভেসে আসা কচুরিপানা
তোমার যৌবন তটনীতে আশ্রিত ছিলাম
ভালবেসে তোমার বুকে শিকড় গেড়ে ছিলাম!
অন্তিম কাল অবধি তোমার বুকে থাকতে চেয়েছিলাম
কিন্তু,তোমার যৌবন তটনী
আমায় থাকতে দিল না?
তাড়িয়ে দিল, আমার অঙ্গে কার্তুজ চালাল
আজ আমার করুণ দশা
অন্তিম কাল ঘনিয়ে এসেছে
তোমার বুকে আর শিকড় গেড়ে থাকতে
চাইব না????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।