ভালবাসি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

নির্ঘুম রাত জানে আমি
তোমায় ভালবাসি,
ঝিঁ ঝিঁ পোকা জানে
আমি তোমায় ভালবাসি?
সেতারা,হেলাল,জানে
আমি তোমায় ভালবাসি
নিশীথ কুজন জানে
আমি তোমায় ভালবাসি?
তনু- মন জানে আমি তোমায় ভালবাসি
শিরা- উপশিরা সর্বাঙ্গ জানে
আমি তোমায় ভালবাসি
শুধু হয়তো তুমি জান না
আমি তোমায় ভালবাসি???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।