ভালবাসা কোথায় তুই আজ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ভালবাসা কোথায় তুই আজ
তুই দেখে যা!
তুই দেখে যা পৃথিবীর মানুষ
লুন্ঠিত করেছে তোর মাথার তাজ।

ভালবাসা কোথায় তুই আজ
পৃথিবীর বুকে আজ যৌনতা
করছে রাজ?

ভালবাসা কোথায় তুই আজ
তোর রাজ্যে আজ অস্থিরতা
নেই কি তোর শরম- লাজ।

ভালবাসা কোথায় তুই আজ
চুপসে যাস না লুকিয়ে থাকিস না,
নচেৎ তোর মাথায় পড়বে বিদ্যুত- বাজ????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।