কি কথা বলব?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কি কথা বলব
বলার কোন ভাষা নেই!
মনের কোন রঙ নেই ঢঙ নেই
সব কিছু আলু- থালু লাগছে
ঘৃণার কার্তুজে পর্যদুস্ত করেছেন।

কি কথা বলব
কথা বলে কি করব!
কথা বলে কি যমালয় গড়ব
আমার কথায় কোন রস নেই কস নেই
বশ্যতা নেই?

কি কথা বলব
বলার কোন ভাষা নেই
মনের কোন আশা নেই
আমি শঙ্কিত- ঢঙ্কিত
মম চিত্ত আর কাউকে করিতে চাই না অঙ্কিত???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।