মমতা
- সরওয়ার জাহান ২৪-০৪-২০২৪

__ মমতা_________
আমার নাম মমতা
দেখছ কত ক্ষমতা।
যাই ভাবি তাই করি
সুযোগ পেলে কাধেঁ ছড়ি।

দেইনি পানি
দিয়েছি বিদ্যুৎ
আগু পিছু ভাবলে
হয়ে যাব জমদুত।

দিচ্ছি ঠেলা
ভাসবে দেশ।
আমার চেয়ে বুদ্ধি
কার আছে বেশ।----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।