খুকির বর
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ডাক- টোল বাজিয়ে
এলো খুকির বর,
বর তো নয় যেন আস্ত গাঁদা- খড়
ইয়া বড় হা
ছয় হাত পা!
বিবাহ করবে ভোঁদড়
আহা কি কুড়কুড়ি
খুকি দেখে ভোঁদরের কোমরে দেয়
সুরসুরি!
ভোঁদড় হাসতে হাসতে
মাটিতে যায় উল্টে
খুখির বিবাহ হয় না
সব কিছু যায় গুল্টে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।