একটা মন চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

একটা মন চাই
যে মনে কোন অহমিকা নেই
কলঙ্ক নেই,দাগ নেই
যে মন সর্বদা ভালবেসে পাশে থাকবে
সর্বদা আমায় ভালবাসবে
একটা মন চাই
কারো কি আছে একটা মন
কেউ কি একটা মন দিবেন
টাকা চাই না! পয়সা চাই না!
জমা- জমি অর্থ- সম্পদ
কিছু চাই না সুন্দর কায়া,প্রিয়ংবদা রমণী চাই না
শুধু একটা সুন্দর মন চাই
কারো কি আছে একটা মন
কেউ কি একটা মন দিবেন
যে আমার সুখে দুঃখে পাশে থাকবে।
কারো কি আছে এমন একটা মন
যে মনের অর্থ- সম্পদের লিপ্সা নেই
যে মন সর্বদা ভালবাসতে পারবে
এমন একটা মন চাই!
নাকি বঙ্গ দেশের কারো সুন্দর মন নেই?
সবাই কি,অর্থ লিপ্সু
সবাই কি উচ্চাভীলাষী!
একটা মন চাই মন
যে আমার কৌমুদী হয়ে আলা দিবে
আমার রথ হয়ে চলতে সাহায্য করবে
যে মন সর্বদা আমায় ভালবাসার গান শুনাবে,
এমন একটি মন চাই
এমন একটি মন কি নেই?
কারো কি আছে একটা মন
একটা মন চাই মন
রাগী বা কর্কশ ভাষী হলেও চলবে!
ছিচ- কাঁদুনে হলেও চলবে
এব কথায় যে মনের মায়া আছে হায়া আছে
ভালবাসতে জানে
এমন একটা মন চাই মন
কারো কি আছে এমন মন
নাকি কারো মনে নেই?
একটা মন চাই
একটা মন চাই
কারো খোজে কি একটা মন আছে
নাকি বঙ্গদেশের কারো মনে- ই নেই??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।