মালকিনি
- সরওয়ার জাহান ২৪-০৪-২০২৪

------মালকিনি
-------------------------------
পেইসবুকে ছবি দিছেন
মালকিনি ঘোষ।
লাইক আর কমেন্ট দেখে
মেজাজ তার বড়ই খোস।
ছবি দেন ফাটাফাটি
দিনরাত যয ঘাটাঘাটি।
হাটা চলায় পেইসবুক
লাটে গেছে ক্লাসবুক।
লেখা পড়ায় মন নাই
রাতদিন ঘুম নাই।
এ্যাড দেন প্রতিদিন
বন্ধু হাজার হাজার।

পেইসবুক একাউন্টে আছে তার
লাইক আর কমেন্টের বাজার ।,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।