তোমায় ছেড়ে
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

আশা নিয়ে বেঁধেছিলাম আমি খেলাঘর ৷
আজ তাহা ভেঙ্গে গিয়ে ধু-ধু বালুচর ৷
চেয়েছিলাম পেতে তোমায় আমি একান্তে ৷
হারিয়ে ফেলেছি সব নিজের অজান্তে ৷
নিলে না তো খোঁজ তুমি,জানি না কারণ ৷
তাই মন শুনছে না মনেরই বারণ ৷
এই তো দু'দিন আগেও বলেছিলে তুমি ৷
ভালোবাসি-ভালোবাসি শুধু তোমায় আমি ৷
জিজ্ঞাসায় রত বিবেকের উত্তর নেই আজ ৷
বিনা মেঘে আজকে যেন পড়ল মনে বাজ ৷
তোমায় ছেড়ে এখন আমি কী নিয়ে বাঁচবো ?
ভগ্ন মনে আর হয়তো কভু নাহি হাসবো ৷
অন্তরের এই গহীন যন্ত্রণার জৌলুসে ৷
সারা জনম রইবো আমি শোকেরই বশে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।