আমি বুঝি আর বাঁচব না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমি বুঝি আর বাঁচব না
বাঁচব না বেশি দিন!
আহোরাত্রে সর্বক্ষণে
বুক করে চিন চিন।

বন -বনিয়ে হন- হনিয়ে মাথা
খায় ঘুরপাক,
মাঝে মাঝে গালি- গালাজ করে
নিজে- ই হয়ে যাই হতবাক।

বুকের কষ্ট মনের কষ্ট
হয়েছে আমার কাঁথা,
ঘুম আসলেও ঘুমাতে পারি না
নিত্য দেয় মোরে যাতা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।