বিস্মৃতি
- শামীম আহমাদ - নীল কাব্য ১৯-০৪-২০২৪

এখন আর তোমাকে নিয়ে লেখা হয় না কোনো গল্প-
সময় অনর্থক নষ্ট করেছি অনেক, বাকি আছে অল্প।
এখন আর তোমাকে নিয়ে করা হয় না কোনো কল্প-
দিন দিন নিঃশেষ হয়ে যাচ্ছি অবশিষ্ট আছি স্বল্প।
এখন আর তোমার জন্য প্রস্তুত করি না কোনো তল্প-
কবেই ফুরিয়ে গেছে ছিলো যতো আমার মনের জল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।