রক্তের সম্পর্ক
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

বিবেক যখন দাঁড়িয়ে রয় নত শীরে
জ্ঞান , বুদ্ধি , মায়া - মমতা বোধ -
রুখে দাঁড়ায় মুখটি ফিরিয়ে
স্বার্থের টানে ছলনার মিথ্যে অজুহাতে
রক্তের সম্পর্ক গুলো যায় যে টুটে !!

যতোই দেখাও অলীক যুক্তি
যতোই করো করোনা কেন তর্ক
স্বার্থ লোভে নষ্ট হয় রক্তের সম্পর্ক !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।