ক্ষণিকের বৃষ্টি
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

গ্রীষ্মের দাবদাহ থেকে পেতে স্বস্তি ৷
ঝুমঝুমিয়ে হাজির হল মুশলধারে বৃষ্টি ৷
তৃষ্ণার্ত ভুবন যেন পেল প্রাণের রস ৷
পারল না গ্রীষ্ম তখন করতে সাহস ৷

চারিদিকের ধুলো-বালি মাটিতে পড়ল চাপা ৷
কাটায় কাটায় ভরল নালা,যেন হাতে মাপা ৷
অতি কষ্টে বৃষ্টি যেতেই গরমের আগমন ৷
যা হবার তাই হল,বলার নেই প্রয়োজন ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।