আমার ক্ষমতা
- ওমায়ের আহমেদ শাওন - দ্রোহী ২৪-০৪-২০২৪

একেকটাকে জেলে ঢুকিয়ে দেব, গুম করবো
তাতেও যদি না হয়-
ক্রস ফায়ার নতুবা ফাঁসির মঞ্চে তুলবো !
ভয় আমাকে পেতেই হবে ; আমি মুক্তিযোদ্ধাদের অনুসারী !
কোন নব্য রাজাকার নই,
আমি স্বৈরাচার, দেখাবো সবারে মানবতার ব্যবহার।
আমার ক্ষমতা আমিই দেখাবো, রাজ করবো
আমিই শুধু দেশ স্বাধীন করেছি,
বাকিরা বাল তুলেছে !
যদিও পরিপূর্ণ বাংলাদেশের স্বপ্ন দেখছে-
ঘুণে ধরা মানুষগুলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।