চোখের দেখা
- ওমায়ের আহমেদ শাওন - কত অপরূপ ২৯-০৩-২০২৪

চোখ দিয়ে মানুষ দ্যাখে- আমিও দ্যাখি,
তার মানে আমার মানুষী চোখ আছে।
এই মানুষী চোখের বাহিরেও দেখছি আমি-
তোমার পরিপূর্ণ ঢেলে সাজানো যৌবন !
নিজেকে নিজেই বশীভূত করে ফেলেছি:
অপরূপ সুন্দর তুমি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।