ছুঁছোর কেত্তন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

হর- রোজ
ছুঁছোর কেত্তন
হয় বাহে শুরু
অর্ধাঙ্গিনীর অগ্নিশর্মা মুখ দেখলে
বুক কাঁপে দুরুদুরু।

ছুঁছোর কেত্তন
জীবন- টা আমার করে দিল নষ্ট
এভাবে আর কতকাল
সইব আমি কষ্ট???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।