স্মৃতির পৃষ্ঠা
- রুবিনা মজুমদার ২৫-০৪-২০২৪

যখন কেটে যায় একাকী প্রহর
রঙ্গিন বেদনা হয় মনের সহচর ,
বিষণ্ণ বেদনায় উজ্জীবিত মন
পাতা ঝরার শোকে কাঁদে যখন ! !

শ্রাবনের আকাশে থাকে না চাঁদ তারা
প্রকৃতির টানে বাঁচার সন্ধানে -
তাই সময় গুলো হয় বাঁধন হারা ! !

বিশ্বাস গুলো ব্যথিত দীর্ঘশ্বাসে
ইচ্ছে গুলো হয়ে যায় এলোমেলো
স্বপ্ন গুলো হাওয়ায় উড়ে
স্মৃতির পৃষ্ঠায় বৃষ্টি ঝরে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।