মায়াবী প্রভাত
- রুবিনা মজুমদার ২৮-০৩-২০২৪

স্মৃতির ভিতর বিবর্ণ জলের ধারা
স্বপ্নগুলো সবুজ কলাপাতায় মোড়া ।
কাঁদে ছায়াপথ হাজার তারার মাঝে
পাপ - পূর্ণে ভরা অলৌকিক উদ্যানের ভাঁজে ।
সুরভিত অনন্তের অপরিসীম আনন্দ - বেদনা নিভৃতে
নির্মল বাতাসে বর্ণহীন জলের ফোঁটা মায়াবী প্রভাতে !!

{ বাংলা লতিফা }

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।