তুমিময় আমি
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

চাঁদ ঘুমায় দিনের আলোয়, সূর্য ঘুমায় রাতে
ভাল্লাগেনা কোন কিছুই যদি তুমি না থাক সাথে।
আকাশ কাঁদে বৃষ্টি হয়ে, ঝরে চোখের পানি
তুমি আমার সাত রাজার ধন, শোন ওগো রাণী।
পাহাড় কাঁদে ঝর্ণা হয়ে, বহে সাগর নদী
মহা সুখি হতাম আমি, পাশে তুমি থাকতে যদি।
ফিরে পাখি নীড়ে সন্ধ্যা হওয়ার আগে
আরও বেশি মিষ্টি লাগে যখন তুমি থাক রেগে।
বাতাস বহে মৃদু স্বরে ঠান্ডা শীতল হাওয়া
চল সঙ্গী হয়ে স্বপ্ন লোকে সত্যিই হারিয়ে যাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।