বাবা বলে ডাকা হয় না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

বাবার কথা মনে পড়লে
চোখ করে ছল ছল!
নিরবে কাঁদি ফেলি চোখের জল
আজ ১১ মাস পূর্ণ হল কেমনে শক্ত রাখি মনোবল???

২৫.৬.২০১৬ তারিখে বাবাকে হারিয়ে ফেলেছি.....সেই থেকে বাবা বলে ডাকা হয় না......যে ছেলে শতবার বাবা বলে ডাকতসে কিনা! আজ বাবা ডাক ভুলে গেছে.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।