লিজা নামের মেয়েটি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

লিজা নামের মেয়েটি

.......... ফাইয়াজ ইসলাম ফাহিম

লিজা নামের মেয়েটিকে
কেউ যদি চায় ভালবাসিতে,
ঘিনঘিন্ করে
আর থাকে শাঁসিতে?

লিজা নামের মেয়েটির পিছে
শত ছেলে দেয় চক্কর!
কোন কথা রাখে না
ছেলেদের সঙ্গে দেয় টক্কর।

লিজা নামের মেয়েটির মনে
নেই যে কোন ভালবাসা,
মেয়ে তো নয়
যেন আস্ত বাঘডাশা??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।