জল ও অশ্রুজল
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৬-০৪-২০২৪

জলে নেমেছি-
অশ্রুজল ফেলেছি,
বৃষ্টি নেমেছে-
অশ্রুজল মিশে যাচ্ছে,
জল দেখেছি-
অশ্রুজলের মানে কিবা বুঝেছি ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।