সন্ত্রাসী পুলিশ
- ওমায়ের আহমেদ শাওন - দ্রোহী ২৫-০৪-২০২৪

কারা জনগণের সেবক ?
পুলিশ !
এদের বিরুদ্ধে কেহ কিছু
প্রতিক্রিয়া ব্যক্ত করেনা কেন ?
আমি তো কেবল-
পুলিশদের সন্ত্রাসীদের দোসর হিসেবেই দেখছি !
এ দেখাটাই তো আমার নিরীহ-নির্যাতিত
জনগণের চোখ।

যা চিরকাল সহ্য করেই যাবে,
আর এ সহ্যতার মাঝেই;
মুর্ছা যাওয়া দৃষ্টিতে প্রতিবাদের প্রকাশভঙ্গি:
যত্তসব অসত্য-মিথ্যার বিরুদ্ধে।

কারা পুলিশ ? কারা সন্ত্রাসী ?
স্বৈরাচার শাসনে সব মিশে একাকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।