বৃষ্টির শব্দে যখন
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৪-০৪-২০২৪

বৃষ্টির শব্দে যখন
কান্না মিলিয়ে যায়
অবাক দৃষ্টি তখন
ছলচল নয়নেই তাঁকিয়ে রয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।