ভালবাসার স্বার্থকতা
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৬-০৪-২০২৪

যতটা চাও
ততটা যদি দিতে না পারি !
তবে কি ভালবাসবে না ?
যতটা দিতে পারবো,
ততটাই কি তবে ভালবাসবে ?

তার মানে তাহলে পাওয়াটাই হলো
ভালবাসার স্বার্থকতা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।