কবির পরিচয়
- মিজান নকীব ২৯-০৩-২০২৪

যারা কবিতা লিখে
তারা সদাই সত্য বলে,
যারা কবিতা লিখে
তারা মিথ্যাকে পায়ে দলে।

যারা কবিতা লিখে
তারা হৃদয়ের কাছে আসে,
যারা কবিতা লিখে
তারা মানুষকে ভালবাসে।

যার কবিতা লিখে,
অন্যের চোখে চোখ রেখে তারা সপ্ন দেখে,
যার কবিতা লিখে,
অন্যের হাসি কন্না গুলোকে ছন্দে আকে।

তাই প্রান খুলে বলি....

কবির যতো সপ্ন সব
অন্যকে নিয়ে গরা,
কবির মতো আপন বন্ধু
হতে পারে কেবা কারা?

পরিশেষে এই অনুরোধ করি
কবিকে দিওনা কষ্ট!
কবির কষ্ট ছন্দের মাঝে
ভেসে উঠে স্পষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

mansoorshovon
২৮-০৫-২০১৭ ০০:০৭ মিঃ

বাহ! ভাল বলেছেন! কবি পরিচয়!

Omaer
২৭-০৫-২০১৭ ১৯:৪৭ মিঃ

এটাকে অনেকটাই কবিতা বলা যায়, যাতে সহজ-সরল ভাবে নিবিড় ভাব উপস্থাপন করা হয়েছে.............!!!