ভালবাসার মানে
- ওমায়ের আহমেদ শাওন - ভাললাগা হতে ভালবাসা ২৯-০৩-২০২৪

এটাকে কি বলা যায় ?
কেন জানি শুধু তোমাকেই ভেবে চলি !
তুমি কি কখনো আমাকে ভাবো ?
তবে আমি তোমাকে ভাবি কেন ?
তোমার কি দেখে যে আমার ভাল লাগে,
আজও ঠাওড়াতে পারিনি।
ভাললাগার কারণ: সুন্দরী নারী !
লজ্জাশীলা কিংবা ভিন্ন আঙ্গিকে কথা বলার ধরণে
নিজে মুগ্ধ হয়ে যাই !
এসবকে তো ভাললাগার কারণ বলতে পারছি না;
কারণ, কতশত গ্লামারস্ এ্যাংকারদের
প্রেজেন্টেশন দেখেছি !
তাতে খানিক ভাললাগা সৃষ্টি হয়েছিল,
ভালবাসা হয়নি।
তবে কি তোমাকে ভাললাগাই থেকে যাবে,
তবে তো ভালবাসার মানেই কোন যুগলেরাই
অনুধাবন করতে পারেনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।