চাওয়ার বিশেষতায়
- ওমায়ের আহমেদ শাওন - ভাললাগা হতে ভালবাসা ১৯-০৪-২০২৪

ভাললাগা থেকেই বুঝি !
ভালবাসার ফ্রেমে বাঁধা পড়ে যাওয়া,
নাকি পাওয়ার লোভে
লোভীর চাওয়া ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।