আপত্তি
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২৪-০৪-২০২৪

কিসে বল আপত্তি তোমার ?
যা চাওনি, তাইতো শত সাধনা তোমার।
আমি তো বুঝতে পেরেছি;
নারীরা নিজের চাহিদাগুলো অপরের ওপর
চাপিয়ে দায় সাড়তে চায়।

আবেগের চাওয়া সমস্থই;
নারীর দেহের ভেতরে লেপটে গেছেই তো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।