মায়ের ডাক
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

ফল পেকেছে গাছের যতো
দিচ্ছেন ডাক মা,
প্রবাসে খোকা অনেক দূরে
মনটা মানে না।
আম জাম কাঁঠাল লিচু
আরও কতো কি,
যায়না খাওয়া মায়ের মনে
খোকা আসবে নি?
খোকার জন্য জমিয়ে রাখে
ঠোঙায় যায় মজে,
প্রাণটা কাঁদে ফলের মাঝে
বুঝেনা তা মা যে।


দাম্মাম, শনিবার
১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৮ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।