ভূয়া কবি
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

“হে সকল কবিতার কবি - কবিতা দেয়না খানা
বই প্রকাশে লাগে ষোলআনা। (সম্পূর্ণ খরচ দিতে হয়)
কতো কবি কতো কবিতা পাঠক নেই, নেই শ্রোতা
সুযোগ বুঝে লিখে গা বাঁচিয়ে, কলম তিনার ভোঁতা।
সত্য বলতে বাধা উনাদের চলেন তালে মিলিয়ে তাল
গিরগিটির মতো বদলে যায় চেনা বড় দায়, হায়রে কপাল”!!

শনিবার, দাম্মাম
১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৮ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।