ফুলের গন্ধ
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

জুঁই ফুলের গন্ধ পেয়ে মন হল মাতাল ৷
গন্ধরাজের সুগন্ধ করল উত্তাল ৷
শিউলির সৌরভে আমি আজ বেসামাল ৷
বাকি সব ফুলের গন্ধ বলল আমি কাল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।