ছোট্ট সুপ্রভাত
- সুদীপ্ত সরকার ১৬-০৪-২০২৪

কলকল শব্দে নদী আমায় ডাকছে ৷
স্নিগ্ধ বাতাস এসে প্রাণে দোলা দিচ্ছে ৷
গাছেরা মাথা নেড়ে আমায় ইশারা করছে ৷
পাখিরাও কলরবে কিছু একটা বলছে ৷
পরক্ষণে বুঝতে পেলাম ভোরের আলো ফুটেছে ৷
তাই বুঝি অমন করে সু-প্রভাত জানিয়েছে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।