অসহ্য যন্ত্রণা
- সুদীপ্ত সরকার ২০-০৪-২০২৪

আমার যন্ত্রণাকে কেউ নিতে চায় না ৷
দুঃখ-কষ্টেরও আজ ঋণাত্মক বায়না ৷
বয়ে চলছি কত ব্যথা নিয়ে বুকে-পিঠে ৷
সুখ,শান্তি অপারক বলল সম্পর্ক জুড়তে ৷
অশান্তিতে নিমজ্জিত হলাম আমি হায় !
এতদিনের অপেক্ষা-রত,আজ সে নাহি চায় ৷
কপাল না ভাগ্যের পরিহাস,নাকি দোষের পাত্র ?
পেলাম না জানতে কারণ খুঁজে বৈশাখ-চৈত্র ৷
অবশেষে অসহ্য যন্ত্রণার চির-মুক্তি ৷
আমার থেকে আমি যখন পেল চির-স্বস্তি ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।