শিশুবেলার প্রশ্ন
- সুদীপ্ত সরকার ১৯-০৪-২০২৪

এত বড় আকাশে কে যে নীল ঢেলেছে !
আর ভূমির ওই সাগরে কেন জল দিয়েছে ?
অত পর্বতকে কোন মিস্ত্রি বানিয়েছে ?
মরে যাওয়া মরুভূমিতে কে বালি এনেছে ?
এত বড় বনেতে কারা গাছ লাগিয়েছে ?
এ জগতে বায়ুকে কোথায় সৃষ্টি করেছে ?
আজ আমি বুঝতে পারলাম সব প্রকৃতিরই দান ৷
তাইতো জন্মদাত্রী রূপে বিশ্ব-শ্রেষ্ঠ,মহান ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।