জীবনের চেয়ে দামী
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

সেই কথাটি হয়নি বলা
এক সাথে আর হয়নি চলা।
দেখালে তুমি চলা-কলা
যায়নি সেই কথাটা বলা।
দু'চোখ চেয়ে দু'চোখে
কাঁন্নায় ভিজেছে বুক
বলার ছিলাম ভালবাসি
কিন্তু থেমে গেল মুখ।
আজো ভাবি বসে-বসে
বলবো এবার মুখ ফুটে,
বাধা আমায় কে যে দেয়
ভাগ্যে তাহা না জুটে।
ক’বে তোমায় বলব আমি
জানে তা অন্তযার্মী,
একদিন হঠাৎ বলবো, তুমি
জীবনের চেয়ে দামী।



শনিবার, দাম্মাম
১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৮ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।