মান্যবরের চোখে
- ওমায়ের আহমেদ শাওন - সম্পূরক ২০-০৪-২০২৪

যখন সমাজের অসঙ্গতি
দূর্বৃত্ত নেতারা গড়েছে সম্প্রীতি
করলে তাদের মুখোশ উম্মোচন
সময়ের কান্ডারী তোমাকে প্রয়োজন।
তোমার চোখে সমতার প্রতিরূপ দেখে;
অপরাধ অপরাধই
সঠিক বিচার হবে, আস্থায় রই।
শতাব্দীর দরজা খুলে
ন্যায্য দাবীর সমকালে
চিরায়ত অবিচ্ছেদ্য সততাই
নাও- কপালে নুরাণী তিলক এঁকে
উৎসুক চক্ষুতে তোমাকে
তোমার আয়নাতে দেখাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।