উপলব্ধি
- ওমায়ের আহমেদ শাওন - সম্পূরক ২৯-০৩-২০২৪

স্রোতরূপী নদের সামনে দাঁড়িয়ে কখনো
সাঁতরে পাড় হবার কথা ভাবিনি !
অনেক সময় ধরে নায়ের অপেক্ষায়-
অযথাই বেলা বয়ে যায়,
তবুও পাড় হবার আর উপায় দেখিনি।
আজ বৃহৎ সমুদ্র;
প্রচন্ড আকাঙ্খা জেগেছে
কেন জানি ওপারে যাবার,
প্রেরণা প্রেমকেও অক্সিজেন দেয়
জীবন কি তা সত্যিই আজ বুঝতে পারছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।