পূর্ণিমার মায়ায়
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

রাতের বেলায় প্রস্ফুটিত মৃগাঙ্ক আকাশে ৷
ফুলের গন্ধ ছেয়ে যাচ্ছে মন্দের বাতাসে ৷
চারিদিক নিঝুম,নেই কোনো রব ৷
সারাদিনের ক্লান্তিতে জুড়াচ্ছিল সব ৷

চাঁদের শুভ্রা আলোতে যেন প্রকৃতি রূপালী ৷
হাওয়াতে নড়া গাছকে দেখে লাগছে অতুন পাগলী ৷
ঘুম ঘুম ভাব নিয়ে নীরদ সরে যায় ৷
পূর্ণিমার মায়াতে পৃ ছাড়া নাহি পায় ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।