মন শান্তি
- সুদীপ্ত সরকার ২৮-০৩-২০২৪

প্রাতঃকালে মোরগের ডাকে অচেনা ঘুম ভাঙল ৷
আঁখি মেলতেই দেখি সামনে সূয্যি-মামার আলো ৷
আলো যেন সোনায় মাখা,বলছে বাতাস কানে ৷
সবুজ পাতার করতালিতে শান্তি এল মনে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।