মাঘের বৃষ্টি
- সুদীপ্ত সরকার ২৪-০৪-২০২৪

মাঘের ওই সন্ধ্যা বেলায় ৷
নামল বৃষ্টি মুশল-ধারায় ৷
একে বেজায় ছিল শীত ৷
তার উপর বর্ষার গীত ৷

অপ্রত্যাশিত ছিল যে তাহা ৷
বেড়ে গেলো শৈত্য আহা !
শীতের উপর বেজায় শীত ৷
কাঁপছে ব্যাঘ্র মামার গীত ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।