কবি নজরুল
- সরওয়ার জাহান ২৫-০৪-২০২৪

___ কবি নজরুল _____

""""""""""""""""""""""""""""""""""
আর আসিবে না ফিরে
জন -মানবের ভীড়ে ।
বিদ্রোহী বেশে
কবিতার দেশে ।
ধরিবে না কলম
শোষকের মলম ।
জাগিবে না প্রাণ
ধরিবে না গান।
কে আছ জোয়ান
হও আগোয়ান।

তুমি কবি নজরুল
শিখিয়েছ ধরা ভূল।
জাগিয়েছ বিদ্রোহ চেতনা
শিখিয়েছ মোকাবেলা
অপবাদ ফেতনা।

মানবের কূল
তোমাকে স্মরণ
করিবে আমরণ ।---''''''

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Milhan2017
৩০-০৫-২০১৭ ০৮:৫৭ মিঃ

কবি স্মরণে